করোনার সংক্রমণ হার বৃদ্ধি, স্বাস্থ্যবিধি মানাতে তৎপরতা বেড়েছে প্রশাসনের

সারাদেশে করোনা সংক্রমন বাড়ায়, সবাইকে স্বাস্থ্যবিধি মানাতে তৎপরতা বেড়েছে প্রশাসনের। চাাঁপাইনবাবগঞ্জেও করোনার সর্তকর্তায় সবাইকে স্বাস্থ্যবিধি মানাতে প্রচারণা চালানো হচ্ছে। আগামীকাল শুক্রবার জুম্মার নামাজের খুৎবায় করোনার ঝুঝি ও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সচেতনামূলক বয়ান করার জন্য ইমামদের অনুরোধ জানানো হয়েছে। এই সংক্রান্ত চিঠি মসজিদে উপজেলা প্রশাসনের মাধ্যমে পাঠানো হয়েছে।



এদিকে করোনার সংক্রমন হার বাড়ায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে চলমান কুটির শিল্প মেলা বন্ধ ঘোষনা করেছে প্রশাসন। বুধবার রাত থেকেই মেলার কার্যক্রম বন্ধ ঘোষনা করা হয়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানিয়েছেন, করোনা সংক্রমন হার বাড়ায় নুমনা সংগ্রহ কিছুটা বেড়েছে, বৃহস্পতিবার পরিক্ষার জন্য ৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি সবাইকে নিজ ও অপরের সুরক্ষার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। 

 

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7