চাঁপাইনবাবগঞ্জে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন


চাঁপাইনবাবগঞ্জে শেষ হয়েছে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২১’। শনিবার সকালে ডা. আ. আ. ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়াম থেকে প্রতিযোগিতা শুরু হয়ে শেষ হয় পুরাতন স্টেডিয়ামে। জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর সভাপতিত্বে ম্যারাথনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, মেজর জেনারেল এস এম শামিম-উজ-জামান, ৯ বীর, বগুড়া সেনানিবাসের  (মেকানাইজড) মেজর মোঃ সাইদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমীন সহ অনান্যা।
বাচ্চু ডাক্তার স্টেডিয়াম থেকে শুরু হয়ে জেলা শহরের প্রায় ৫ কিলোমিটার সড়ক ঘুরে জেলা পুরাতন স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। ম্যারাথন চলাকালে শহরের বিভিন্ন মোড় ও সড়কের পাশে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়। শেষে দৌড়ে নিবন্ধনকৃত অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ী ৬০ জনকে সম্মাননা হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7