আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার স্বরুপনগরের বাসিন্দা ও তিন নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল খালেক মারা গেছেন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। (ইন্নানিল্লাহি ওইন্ন ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী,দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  

প্রয়াত আব্দুল খালেক,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রুহুল আমিনের ভাতিজা ও বীর মুক্তিযোদ্ধা লতিফুর রহমান এহুর বড় ছেলে। আব্দুল খালেক স্বরুপনগরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সংগঠিত করা সহ বিভিন্ন সামাজিক কাজে জড়িত ছিলেন।

আওয়ামীলীগ নেতা আব্দুল খালেকের মৃত্যুকে শোক জানিয়েছেন ওয়ার্ড আওয়ামীলীগসহ জেলা, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও শোক জানিয়েছে সামাজিক সংগঠন প্রতিশ্রুতির সদস্য ও সংগঠকরা।  

সোনার মোড় মৃর্ধাপাড়া গোরস্থানে রবিবার রাত ৯টায় প্রয়াত আব্দুল খালেকের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার পরিবার। সেখানেই তাকে সমাহিত করা হবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7