ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে পাঁচ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের মামলায় রুবেল ওরফে ফয়সাল (২৬) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। সেই সাথে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়। অর্থদন্ডের টাকা নির্মমতার সিকার শিশুটি পাবেন বলেও রায়ে উল্লেখ করেন চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক মো.রবিউল ইসলাম। বুধবার দুপুরে তিনি এ রায় দেন।
দন্ডপ্রাপ্ত রুবেল ওরফে ফয়সাল ভোলাহাটের গোহালবাড়ী ইউনিয়নের মুন্সিগঞ্জ নামো কানারহাট গ্রামের মো.ফারুকের ছেলে।
মামলার আইনজীবী আঞ্জুমান আরা জানান, ১০১৭ সালের ২৭’অক্টোবর বাড়ির নিকটে একটি বাঁশঝাড়ের  নিকট সহপাঠীদের সাথে খেলতে গিয়ে জোরপূর্বক ধর্ষণের শিকার হয় ওই শিশু। এ ঘটনায় ওই দিনই শিশুটির বাবা ভোলাহাট থানায় মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক(এসআই) ওসমান গণি ২০১৭ সালের ২৪’ডিসেম্বর রুবেল ওরফে ফয়সালকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। দীর্ঘ আইনী প্রক্রিয়ায় ১২ জনের সাক্ষ্য গ্রহন ও যুক্তিতর্ক উপস্থাপন শেষে বুধবার আদালত আসামী রুবেল ওরফে ফয়সালকে এ দন্ড দেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7