ছবির মানুষটির হাতে ছবিটি তুলে দিলেন শিল্পী জগন্নাথ সাহা

চাঁপাইনবাবগঞ্জের প্রতিভাবান শিল্পী জগন্নাথ সাহা,তুলির আঁচড়ে ফুটিয়ে তুলেছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনকে। যেন ছবিটি বিদায়ী এক মাঠপ্রশাসের কর্মকর্তার ফেলে আসা কর্মময় দিনগুলির স্বাক্ষর।
গতকাল মঙ্গলবার শিল্পী জগন্নাথ সাহার অনুমতিক্রমে ছবিটি প্রকাশ করা হয়েছিল চাঁপাইনবাবগঞ্জ টিভির ফেসবুক পাতায়, মহূর্তের তা সবার হৃদয় ছুয়ে যায়। ছবির ক্যাপশনে লেখা যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, এ কথারই প্রতিধ্বনী হয়েছে অনেকের কমেন্টে। 
শিল্পী জগন্নাথ সাহা বুধবার চাঁপাইনবাবগঞ্জ টিভিতে জানান, তার আঁকা ছবিটি তিনি বারঘরিয়া বাইশপুতুল সার্বজনীন দূর্গ মন্দিরের সৌজন্যে মন্দিরের সাধারন সম্পাদক মৃনাল কান্তি পালকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনকে উপহার স্বরুপ তুলে দিতে পেরে খুবই খুশি। যদিও তার বিদায়ে মনটা অনেকটা কষ্টেই আছে আমাদের।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7