ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান বেঞ্জু মারা গেছেন

বৃহত্তর রাজশাহীর সেই সময়ের ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান বেঞ্জু আর নেই। শনিবার ভোররাত পনে ৪টার দিকে তিনি ঢাকায় মেয়ের বাসায় পৃথিবীর মায়া ত্যাগ করেন। দীর্ঘদিন থেকে কিডনী সমস্যায় ভুগছিলেন, নিয়মিত ডায়ালাইসিস করতে হত তাকে। ঢাকায় তিনি ডায়ালাইসিস করতেই গিয়েছিলেন।

মাহফুজুর রহমানের জানাজার বিষয়ে তার ভাগ্নে সাবেক ছাত্রলীগ নেতা ফাইজার রহমান কনক জানান, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জের খালঘাট সেন্টাল ঈদগাঁহে নামাজে জানাজা শেষে খালঘাট করবস্থানে তাকে সমাহিত করা হবে।
সাবেক ছাত্রলীগ নেতা শহীদুল হুদা অলক বলেন, ‘‘মাহফুজুর রহমান বেঞ্জু ছাত্রলীগের রাজশাহী মহানগরের সভাপতি থাকাকালীন, ৮০-৯০দশকে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করেছিলেন।’’ চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের শুরুর দিকেও তার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।

প্রয়াত মাহফুজুর রহমান সর্বশেষ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন, এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মহফুজুর রহমান বেঞ্জুর মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7