সরকারী ত্রাণ কর্মসূচীর আওতায় করেনাদূর্গত ২৫ হাজার ৪৬২টি পরিবার

জাকির হোসেন পিংকু: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাধ্যমে করোনাদূর্গত ৫৬০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এর মাধ্যমে পৌরসভার ২৫ হাজার ৪৬২টি পরিবার একবার করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বরাদ্দ সরকারী মানবিক ত্রাণ কর্মসূচীর আওতায় আসল।

বুধবার (২৪’জুন) পৌরভবনে ২৫তম দফার খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মেয়র নজরুল ইসলাম,পৌর ত্রাণ কমিটি আহব্বায়ক কাউন্সিলর আফজাল হোসেন পিন্টু,কমিটি সদস্য ও কাউন্সিলর জিয়াউর রহমান আরমান,আব্দুল বারেক,মতিউর রহমান,ট্যাগ অফিসারের প্রতিনিধি পৌর উপসহকারী কৃষি কর্মকর্তা আমানুল্লাহ এবং ত্রাণ কমিটির সদস্য সচিব ফারুক হোসেন।
ত্রাণ কমিটি সদস্য সচিব জানান, এ পর্যন্ত জেনারেল রিলিফ হিসেবে ১১ দফায় ১৯ হাজার ২শত পরিবারের মাঝে ১০ কেজি করে ১৯২ টন চাল,রিলিফের  নগদ পাওযা ১৮ লক্ষ ৬০ হাজার টাকা থেকে ৮ দফায় ও শিশুখাদ্য বাবদ পাওযা ৩ লক্ষ টাকায় ৬ দফায় মোট ৬ হাজার ২৬২টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী কিনে বিতরণ সম্পন্ন হয়েছে। সদস্য সচিব আরও জানান,বর্তমানে মজুদ আছে ৩০ টন চাল ও শিশুখাদ্য বাবদ ৭৫ হাজার টাকা। এসব বিতরণের তালিকা চূড়ান্ত হয়েছে বলেও জানান সদস্য সচিব।





ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7