চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ডিজিটাল মেলা


চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ডিজিটাল মেলা, অন্যান্য বছর উন্মুক্ত পরিবেশে মেলা হলেও এবার করোনাকালে মেলা হবে ভার্চুয়াল। এবারের মেলার প্রতিপাদ্য মুজিববর্ষে আমাদের অঙ্গীকার প্রযুক্তি এগিয়ে যাবার হাতিয়ার।
রবিবার থেকে শুরু হওয়া এ মেলা সম্পর্কে জানিয়ে জেলা প্রশাসনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি বলা হয়েছে, মেলায় যোগ দিতে যেতে হবে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ওয়েব সাইট www.chapainawabganj.gov.bd এ ঠিকানায়। মেলায় ৭টি প্যাভিলিয়ন মুজিব বর্ষ, ই-সেবা, ডিজিটাল সেন্টার, কোভিড ১৯, বিভিন্ন র্স্টার্টআপ ও তরুন উদ্ভাবকদের উদ্যোগ, শিক্ষা-কর্মসংস্থান ও জেলা ব্রান্ডিং। মেলায় ই-কৃষি,স্বাস্থ্য, ভুমি বিভিন্ন লাইসেন্সসহ বিভিন্ন বিষয়ে তথ্যসেবা পাবেন ভিজিটররা।
এদিকে মেলার বিভিন্ন বিষয় নিয়ে সংবাদকর্মীদের সাখে রবিবার সকারে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। তিনি ভার্চুয়াল ডিজিটাল মেলায় সবাইকে অংশগ্রহনের আহ্বান জানান।





আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7