আনোয়ারুল স্যার আর আর নেই

চাঁপাইনবাবগঞ্জের শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম মারা গেছেন (ইন্নানিল্লাহি...রাজিউন)। তিনি রবিবার রাত ১১টার দিকে নিজ বাড়িতে পৃথিবীর মায়া ত্যাগ করেন। আনোয়ারুল হকের ছোট ভাই খাইরুল ইসলাম বাবু তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।
তিনি জানান, তার ভাই দীর্ঘদিন থেকে ডায়বেটিশ ও কিগনী সমস্যায় ভুগছিলেন, নিয়মিত তাকে ডায়ালেসিস করতে হত। রবিবার সন্ধ্যায়ও তাকে ডায়ালেসিস করে নিয়ে আসা হয়।
মৃত্যুকালে অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সবার পরিচিতি মানুটির চলে যাওয়ার খবরে যেন শোকের ছায়া নেমে এসেছে। গুনি শিক্ষক, সংগঠন আনোয়ারুল হকের হাত ধরেই চাঁপাইনবাবগঞ্জের অন্যতম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অর্জন করেছে শাহনেয়ামতুল্লাহ কলেজ। তিনি তার সারাটা জীবনই যেন শ্রম দিয়ে গেছেন কলেজটির উন্নয়নে।

গুনি  এ মানুষটির প্রয়াণে চাঁপাইনবাবগঞ্জ টিভি পরিবার গভিরভাবে শোকাহত।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7