করোনা ভাইরাসের সর্তকতায় জাতীয় পাটির লিফলেট বিতরন


করোনা ভাইরাসের সম্পর্কে সাধারন মানুষকে সতর্ক করতে লিফলেট বিতরন করেছে জাতীয় পাটি। বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে আদালত চত্বর সহ শহরে পথচারীদের মাঝে লিফলেট বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনা, সাধারন সম্পাদক শাহজাহান আলী।
জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম জানান, সারাদেশে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাধ্যমে পাড়া মহল্লায় করোনা ভাইরাস সম্পর্কে সবাইকে সর্তক করতে লিফলেট বিতরন করা হচ্ছে। আমরা নেতাকর্মীদের বলে দিয়েছি সর্বচ্চো দুইজন মিলে সামাগম না করে সাধারনের মাঝে লিফলেট গুলো বিতরন করতে। জাতীয় পার্টির কেন্দ্রীয় এ নেতা সবাইকে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার আহ্বান জানান।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7