চাঁপাইনবাবগঞ্জে ৯ কোচিং সেন্টার শিক্ষককে অর্থদন্ড

চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারা মোড় এলাকায় অবস্থিত ‘এ্যাডভান্স’ নামে একটি কোচিং সেন্টারের ৯ শিক্ষককে অর্থদন্ডে দন্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত। গত রোববার(১৬’ফেব্রæয়ারী) বিকেলে কোচিং সেন্টার পরিচালনার খবর পেয়ে অভিযান চালায় ভ্রাম্যামাণ আদালত। এসময় আদালত কোচিং সেন্টারটি চালু অবস্থায় পেলে কর্তব্যরত ৯ শিক্ষককে ৯ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে।
সোমবার(১৭’ফেব্রæয়ারী) রাতে ভ্রাম্যামাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট রওশনা জাহান বলেন, গত রোববার বিকেলে এ্যাডভান্স কোচিং সেন্টারে কর্তব্যরত ৯ শিক্ষকের প্রত্যেককে ১ হাজার টাকা করে ৯ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে তা আদায় করা হয়েছে। সরকারী নির্দেশ অমান্য করে বেআইনীভাবে কোচিং সেন্টার চালানোর দায়ে ১৮৬০ সালের ১৮৮ ধারা মোতাবেক শিক্ষকদের এই দন্ড প্রদান করা হয়। তিনি আরও বলেন, চলমান এসএসসি পরীক্ষার কারণে আগামী ২৭’ফেব্রæয়ারী পর্যন্ত কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারী নির্দেশ রয়েছে। 








আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7