সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ওহেদপুর সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত  ও দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের সরকারের পাড়ার তোবজুল হকের ছেলে সেলিম রেজা(২৮) ও একই ইউনিয়নের বেলাল উদ্দীনের ছেলে সুমন আলী (২২)।
সীমান্তের একাধিক সূত্রে এ হতাহতের খবর মিললেও বিজিবি বিষয়টি নিশ্চত করেনি।

সূত্রগুলো জানায় বুধবার রাতে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে ওহেদপুর সীমান্তে ভারতের চাদনিচক ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের গুলি করে। এতে সেলিম ও সুমন মারা যান। এছাড়াও তাদের সঙ্গের আরো দুইজন আহত সাদিকুল ও ভারতীয় নাগরিক লালবরকে রাজশাহীতে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ব্যাপারে ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মাহবুবুর রহমান খান বলেন, সেলিম ও সুমন নামে দুইজন নিহত হওয়ার কথা শুনলেও বিষয়টি নিশ্চত হওয়া যায়নি। যারা মারা গেছে বলা হচ্ছে তাদের পরিবারের পক্ষ থেকেও আমাদের কাছে কোন অভিযোগ করেনি। আমরা খোঁজখবর নিচ্ছি, বিষয়টি নিশ্চিত হওয়া গেলে গনমাধ্যমকে জানানো হবে।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7