শিবগঞ্জে শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে বালক-বালিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুরে পুর্নবাসন কেন্দ্র প্রাঙ্গনে এসব শীতবস্ত্র তুলে দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুলের ব্যক্তিগত উদ্যোগে পুর্নবাসন কেন্দ্রের ১৫২ জন বালক-বালিকাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। এর আগে সংসদ সদস্য বালক-বালিকাদের জন্য মধ্যহ্ন ভোজের আয়োজন করেন। বালক-বালিকারা জানায়, শীতবস্ত্র পেয়ে তারা খুবই আনন্দিত।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7