নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

“পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ স্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে । শনিবার সকালে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। বিভিন্ন সড়ক ঘুরে শোভাযাত্রাটি শহরের টাউনক্লাবে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিখি ছিলেন, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম।
জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত  চেয়ারম্যান তসিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহবুব আলম খাঁন,কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব সামিউল হক লিটন প্রমুখ। শেষে রচনা ও চিত্রাংঙ্কন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।







আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে লিংক এ ক্লিক করুন

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7