জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


শোভাযাত্রা ও সমাবেশের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী। বৃহস্পতিবার সকালে নিমতলা মোড়ের দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়।
সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, জেলা জাসদ সভাপতি মোজাফ্ফর হোসেন, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি আব্দুল হামিদ রনু, জাকারিয়া হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, শ্রমিক জোট জেলা শাখার আহব্বায়ক সাজেমান আলী, জাসদ-ছাত্রলীগ জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ, জাসদ-ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা সভাপতি তসিকুল রেজা খান তনু, ছাত্রনেতা শামিম রেজা প্রমুখ।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে লিংক এ ক্লিক করুন https://www.youtube.com/channel/UCDtlx6lzMHFbhHIxnRibisA?sub_confirmation=1 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7