রামচন্দ্রপুর ও সুন্দরপুরে বই প্রতিকের প্রচারণা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদ ইসলাম রাজন তার বই প্রতিকে ভোট চেয়ে রামচন্দ্রপুর-কৃষগোবিন্দপুরে গণসংযোগ করেছেন। মঙ্গলবার তিনি এ এলাকার সবার কাছে বই প্রতিকে ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি বলেন, আমি মহারাজপুরের ছেলে, এখানেই বড় হয়েছি, আপনাদের এলাকারই ছেলে,আপনাদের সুখে দুখে পাশে থাকতে চাই। বই প্রতিকে ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার, পাশে থাকার সুযোগ দিন।  রাজন বলেন,  সদর উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে একটি সুন্দর উপজেলা গড়ার চেষ্টা করব। ছেলে মেয়েদের কর্মসংস্থানের বিষয়ে আমার বেশ কিছু পরিকল্পনা আছে, আমি সেগুলো বাস্তবায়নের সুযোগ পেলে অবশ্যই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় তথ্যপ্রযুক্তি সেক্টরেই উল্লেখ্যযোগ্য সংখ্যক কর্মসংস্থান সৃষ্টি হবে। আমি সবার দোয়া চাই, যাতে আমি মানুষের কল্যানে কাজ করতে পারি। 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নেও বই প্রতিকের পক্ষে ভোট চেয়ে প্রচারনা চালানো হয়েছে। 

প্রসঙ্গত, নাহিদ ইসলাম রাজনের ছোটবেলা কেটেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনার ছোট ছেলে। এ্যাড নজরুল ইসলাম সোনা মহারাজপুর ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তাঁকে সবাই সোনা চেয়ারম্যান হিসাবেই বেশি চিনেন।  


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7