আইনজীবীতেই আস্থা রাখল আওয়ামীলীগ, নৌকার প্রার্থী এ্যাড. নজরুল

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়নে গুডবুকে থাকা দুই আইনজীবীর মধ্যে এ্যাড নজরুল ইসলামের নাম ঘোষনা করেছে আওয়ামীলীগ।
মনোনয়ন দৌড়ে ৪জন থাকলেও শেষ সময়ে এসে এ্যাড. নজরুল ইসলাম ও এ্যাড. মিজানুর রহমানের নাম সবচেয়ে বেশি আলোচিত হয়েছে, দলীয় সূত্রগুলো এ দুইজনই শেষ পর্যন্ত এগিয়ে ছিলেন বলে আভাস দিয়েছিলেন। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এ্যাড নজরুল ইসলামকে নৌকার প্রার্থী ঘোষনা করেছে দলটি।
 
অলনাইন গনমাধ্যম পরিবর্তন ডট কমের এক সংবাদে জানানো হয় শনিবার সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় দলীয় প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত করে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড, স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
এ দুই আইনজীবির বাইরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম ও সাবেক ছাত্রলীগ নেতা ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7