চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

 
বন্ধুসভার বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে প্রথম আলো ট্রাস্ট পরিচালিত বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালা ও রাস্তার ধারে বৃক্ষরোপণ এবং বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে ফলদ বৃক্ষের চারা বিতরণ করেছে চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভা। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ কর্মসূচিতে বিদ্যালয় প্রাঙ্গণ ও বিদ্যালয়ে আসার পথের দুই ধারে ৩০টি ফুল, ফল ও ভেষজ গাছ লাগায়। এরপর বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ৩০০ জন শিক্ষার্থীর মাঝে একটি করে ফলের চারা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা আজিজুর রহমান, রফিক হাসান বাবলু, সভাপতি নাহিদুল হক, সাবেক সভাপতি খাইরুল আলম, সাঈদ মাহমুদ, আলী উজ্জামান নূর, সহসভাপতি মারিয়া হাসান বর্ষা, সাধারণ সম্পাদক আরাফাত মিলেনিয়াম, যুগ্ন সাধারণ সম্পাদক শিরিন জাহান, পাঠাগার সম্পাদক আব্দুস সাত্তার, বন্ধু জহিরুল ইসলাম মাখন, নুরুল সরকার, জিয়াউর রহমান, আব্দুস সালাম, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন প্রমূখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানাই চন্দ্র দাসসহ সহকারী শিক্ষকবৃন্দ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, নারীদের সংগঠন জাগো নারী বহ্নিশিখার সদস্য সচিব মনোয়ারা খাতুন প্রমূখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7