শুক্রবার আসছেন রেলমন্ত্রী,ঘোষনা আসতে পারে সরাসরি আত্ননগর ট্রেনচালুর দিনক্ষনের

চাঁপাইনবাবগঞ্জ আসছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।মন্ত্রীর আগমনকে ঘিরে রেল বিভাগে চলছে তোড়জোড়। চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন পাল্টে গেছে, প্লাটফরমসহ সবখানে পরিস্কার পরিছন্ন পরিবেশ। 
এদিকে এ জুলাইতেই ঢাকা-রাজশাহী পর্যন্ত চলাচল করা আন্তনগর ট্রেনের একটি যাত্রা বর্ধিত করে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত চলানোর যে পরিকল্পনা রেল বিভাগের রয়েছে, তারই অংশ হিসাবে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে ওয়াসপিট নির্মানের কাজও শুরু হয়েছে। 
জেলাবাসীর জন্য সেই কাক্ষিত আত্ননগর ট্রেন চালুর চুড়ান্ত দিনক্ষনের ঘোষনা আসতে পারে রেলমন্ত্রীর তরফে, বলে রেলবিভাগের সূত্র গুলো জানিয়েছে। সেই সাথে সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেলপথ নির্মানও অগ্রাধিকার পেতে যাচ্ছে, যার অংশ হিসাবে মন্ত্রীর সরজমিন পরিদর্শনে আসা। দেশের ২য় বৃহত্তম স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করা হলে দেশের ব্যবসা-বাণিজ্য সহজতর হবে। 
চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির রেলযাত্রীদের নিরাপত্তার কথা ভেবে পুরো স্টেশন জুড়ে সীমানা প্রাচীর, পুরাতন প্লাটফর্ম বর্ধিতকরণ, নতুন প্লাটফর্মে শেড নির্মাণ, মালামাল রাখার জন্য গোডাউন নির্মাণ, মালামাল আনা-নেয়ার ক্ষেত্রে রাস্তা নির্মাণ, যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে ওভার ব্রীজের শেড এবং পর্যাপ্ত লাইটের ব্যবস্থা, রেলওয়ের নিরাপত্তা কর্মীদের আবাসনের ব্যবস্থা গ্রহণ করাসহ বেশ কিছু সমস্যা রেলমন্ত্রীর কাছে তুলে ধরবেন বলে জানিয়েছেন। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7