শিশু ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত শফিকুল গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জে ৬ বছরের এক শিশু ধর্ষন চেষ্টায় অভিযুক্ত শফিকুল ইসলাম (৫৮) অবশেষে পুলিশের কাছে গ্রেফতার হয়েছে। সোমবার রাতে শিবগঞ্জ উপজেলার কানসাট বাসস্ট্যান্ড এলাকা থেকে শফিকুলকে গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ। গ্রেফতার হওয়া শফিকুল পেশায় একজন পরিবহন শ্রমিক ছিলেন।

নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাসেলের নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার রাত পৌনে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে শফিকুল ইসলামকে গ্রেফতার করে। ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বিকার করেছে।


উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে ৬ বছরের এক শিশুকে খাবারের প্রলোভন দেখিয়ে একটি ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে শফিকুলের বিরুদ্ধে থানায় মামলা করেন শিশুটির মা। ওই ঘটনার পর থেকেই সে পলাতক ছিলো।








কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7