স্কুলছাত্রী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

চাঁপাইনাবগঞ্জে স্কুলছাত্রী অপহরণ মামলায় মো. জীবন (২৫) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। সেই সাথে আদালত তাকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এ বছরের কারাদন্ড প্রদান করে। দন্ডপ্রাপ্ত জীবন শিবগঞ্জ পৌরসভার বাসষ্ট্যান্ড এলাকার আতাউর রহমান আতুর ছেলে।
অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী বুধবার দুপুরে এ আরা জানান,  রায় দেন। দন্ডপ্রাপ্ত জীবন পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের সরকারি কৌশুলী আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ১৩ ফেব্রুয়ারী ওই স্কুল ছাত্রীকে অভিযুক্ত জীবন জোরপূর্বক অপহরন করে ঢাকা নিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই স্কুল ছাত্রীর পিতার অভিযোগের পেক্ষিতে ভিকটিমকে রাজশাহী থেকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদি হয়ে শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
এামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আতিকুর রেজা ওই বছরের ৩১ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ৭জনের সাক্ষ্য ও উভয় পক্ষের আইনজীবীর যুক্তি উপস্থাপন শেষে আদালত আসামী জীবনের অনুপস্থিতিতে এ রায় দেন। রায়ে মামলার অপর আসামী ওমর ফারুকের অপরাধ প্রমানিত না হওয়ায় তাকে খালাস দেয়া হয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7