ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর ।  সকালের দিকে বেশ কিছু স্থানে হালকা বৃষ্টি শুরু হলেও তা খুব একটা বাধ সাধেনি ঈদের নামাজে, নির্ধারিত সময়েই ঈদগাহে আসেন ছোট বড় সবাই।

চাঁপাইনবাবগঞ্জের ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহে দুটি জামায়াত অনুষ্ঠিত হয়, প্রথমটি সকাল সাড়ে ৭ টায় ও ২য় টি সকাল  সাড়ে ৮ টায়।  কেন্দ্রীয় ঈদগাহে জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মঈনুদ্দিন মন্ডল, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম মুসল্লীদের সাথে নামাজ আদায় করেন।
এদিকে স্থানীয় সংসদ সদস্যরা ও রাজনৈতিক নেতরা নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেছেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশিদ কৃষ্ণগোবিন্দপুর মিয়াপাড়া ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদও একই ঈদগাহে নামাজ আদায় করেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন স্বরুপনগর ঈদগাহে ঈদের নামাজ আদায় করেছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম মহারাজপুর কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করেন।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম তার নিজ এলাকা নাচোল উপজেলার ভাতসা ঈদগাহে এবং সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান রহনপুর বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজ আদায় করেন।
চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শামীল উদ্দিন আহমেদ শিমুল তাঁর গ্রামের বাড়ি শিবগঞ্জের মনাকষা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন। পরে, তিনি স্থানীয় জনসাধারনের সাথে ঈদের কুশল বিনিময় করেন। অপরদিকে, সাবেক সংসদ সদস্য মো. গোলাম রাব্বানী তার নিজ এলাকা পুকুরিয়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7