চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ২ কৃষক নিহত

চাঁপাইনবাবগঞ্জে গতকাল শুক্রবার বিকেলে বজ্রপাতে ২ কৃষক নিহত ও ১ জন আহত হয়েছে।
নিহতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে মোশাররফ হোসেন মুসা (৩৫) ও মৃত হযরত আলীর ছেলে রেজাউল হক (৪০)। আহত হচ্ছে, একই গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে হযরত আলী।
বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম জানান, শ্রীরামপুর এলাকায় কয়েকজন শ্রমিক জমিতে ধান কেটে বাড়ীর ফেরার পথে শুক্রবার বিকেলে সাড়ে ৪টার দিকে হঠাৎ বজ্রসহ ঝড়-বৃষ্টি শুরু হয়। এসময় বজ্রপাতে কৃষক মোশাররফ হোসেন ও রেজাবুল হক মারা যায়। এছাড়া হযরত আলী নামে আরো একজন কৃষক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।
এদিকে, সদর উপজেলা চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, নিহত’র ২ পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7