দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এ্যাড. নজরুল ইসলাম সোনা

চাঁপাইনবাবগঞ্জ ৩ সদর আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয় আইনজীবী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ও জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনা।সোমবার সকালে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন ও দুপুরে জমা দেন। এ বিষয়ে এ্যাড. নজরুল ইসলাম সোনা জানান, চাঁপাইনবাবগঞ্জ ৩ আসন থেকে আমি নির্বাচনে অংশ নেওয়ার কথা অনেক আগেই মাননীয় চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব এইচ এম এরশাদকে জানিয়েছিলাম, তার নির্দেশনা অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জে দলকে সু সংগঠিত করে পরবর্তী সময়ে কাজ করেছি। যেহেতু জোটগত নির্বাচন হচ্ছে, তাই আমি মনোনয়নের বিষয়ে আশাবাদী। 
আইনপেশার সাথে যুক্ত থাকা এ নেতা জেলা আইনজীবী সমিতিতে ৪বার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও নাগরিক সমস্যা নিয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ভুমিকা রেখেছেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7