শিবগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আরিফুল আর নেই

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ শিবগঞ্জ উপজেলার শাখার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম উইল আর নেই ( ইন্না........ রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার ২ টি কিডনী অকেজো হয়ে পড়েছিল।
তিনি দীর্ঘ ৮০’র দশক থেকে জাসদের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি স্বাধীনতার স্বপক্ষের একজন সংগঠক হিসেবে কাজ করে গেছেন। তাঁর পরিবার সুত্রে জানা গেছে, ২০১৩ সালের ১৩ এপ্রিল সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার একাডেমী মোড়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এলোপাথাড়িভাবে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। হামলার পর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। গতকাল বিকেলে তার নামাজে জানাযা শেষে শিবগঞ্জের মোহনবাগ কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়। তার জানাযায় বিপুল সংখ্যক রাজনৈতিক নেতাকর্মী ও শুভাকাঙ্খিরা অংশগ্রহণ করেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ এমপি, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাঃ গোলাম রাব্বানী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. মজিবুল হক বকু, শিবগঞ্জ পৌরসভার মেয়র এ আর আজরী মোঃ কারিবুল হক রাজিন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7