নারায়নপুরে নৌকাডুবি, নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুরে পদ্মা নদীতে মঙ্গলবার বিকালে নৌকাডুবিতে নিখোঁজ হওয়া শিশুটির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার দেবিনগর ইউনিয়নের হড়মা এলাকায় পদ্মা নদীতে শিশুটির লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। সেই সাথে শিশুটির ছবি ফেসবুকে আপলোড করে দেয়।
শিশু নাঈমের পিতা তরিকুল ইসলাম মেসের আলী জানান, সামাজিক যোগায়োগ মাধ্যম ফেসবুকে আমার ছেলের লাশের ছবি ও একটা নাম্বার দেয়া ছিলো, পরে সেই নাম্বারে ফোন করে ছেলের লাশ নিয়ে আসা হয়।
এদিকে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, নৌকাডুবিতে নিহত শিশু নাইমের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা হিসাবে ৫ হাজার টাকা স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে প্রদান করা হয়েছে।
উল্লেখ, বুধবার বিকালে সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের ধুলাউড়ি ঘাটে নৌকা ছাড়ার সময় পাড় ধ্বসে নৌকায় পড়লে ৩০জন যাত্রীসহ নৌকাটি ডুবে যায়, পরে যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয়েছিলো নারাযনপুরের ৩২ রশিয়া গ্রামের তরিকুল ইসলাম মেসের আলীর তিন বছরের ছেলে নাঈম।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7