হরিপুর মিয়াপাড়া থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর মিয়াপাড়া এলাকা থেকে রেদোয়ান আহম্মেদ হৃদয় (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে হরিপুর মিয়া পাড়ার  আব্দুল রহিমের ছেলে।

রবিবার রাত ২টার দিকে বাড়ির পাশে থেকেই হৃদয়ের লাশ উদ্ধার করে পুলিশ। তার গালে ও গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে, পুলিশের প্রাথমিক ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, রবিবার রাত ১১টার দিকে হৃদয়ের বাবা আব্দুর রহিম থানায় এসে তার ছেলে নিখোঁজ এ মর্মে জিডি করেন, তাৎক্ষনিকভাবে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়, এরই মধ্যে ওই এলাকার কাউন্সিলর ফোন করে হৃদয়ের বাড়ির অদূরে লাশ পড়ে থাকার খবরও দেয়। রাত দুইটার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পরই কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য হৃদয়ের সৎমা রোজিনা আক্তারকে থানায় নিয়ে আসা হয়েছে।  এই ঘটনায় হৃদয়ের বাবা আব্দুর রহিম অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7