আন্তর্জাতিক মাদক পাচার বিরোধী দিবসে চাঁপাইনবাবগঞ্জে শোভাযাত্রা

“শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই , তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ” এ প্রতিপাদ্যে শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিন করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মাহমুদুল হাসান। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)  আবু হায়াত মোঃ রহমতুল্লাহ এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন, পুলিশ সুপার টি, এম মোজাহিদুল ইসলাম,নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মোহাঃ দাউদ হোসেন,সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মোঃ খায়রুল আতাতুর্ক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ এর সহকারি পরিচালক আলমগীর হোসেন। বক্তরা মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, আগামী দিনের নেতৃত্ব তরুনদের হাতেই বর্তাবে, তাদের মেধাশক্তি ধ্বংস করে দিচ্ছি মাদক, তরুনরা যাতে বিপথে না যায়, সেই লক্ষে মা বাবাসহ পরিবার ও সমাজের সকলকে খেয়াল রাখতে হবে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7