পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শিশুসহ নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ-রহনপুর সড়কের সদর উপজেলার বালুগ্রাম মোড়ের কাছে বুধবার বিকেলে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, আহত মোটরসাইকেল চালক রাজশাহীর তানোর উপজেলার জিওল শ্যামপুর গ্রামের দেলোয়ার হোসেনের (২৫) স্ত্রী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সরজন গ্রামের আনারুল ইসলামের মেয়ে ওয়ারিন আক্তার (২২) ও ভাগ্নি তানোরের জিওল শ্যামপুর গ্রামের মো.ফরহাদের মেয়ে ফারিয়া ইসলাম (৩)।
সদর থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন জানান, দেলোয়ার হোসেন মোটরসাইকেলযোগে স্ত্রী ও ভাগ্নিকে নিয়ে জিওল শ্যামপুর গ্রাম থেকে শ্বশুরবাড়ি সরজন যাচ্ছিলেন। বিকেল পাঁচটার দিকে বালুগ্রাম মোড়ের কাছে পৌঁছুলে গোমস্তাপুর থেকে ছেড়ে আসা আম ভর্তি একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের। এসময় ঘটনাস্থলেই দেলোয়ারের স্ত্রী ওয়ারিন আক্তার ও ভাগ্নি ফারিয়া ইসলাম মারা যান। তিনিও আহত হয়েছেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। পিকআপটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7