চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪, ভ্রাম্যমান আদালতে ৮ মাদকসেবীর দন্ড

চাঁপাইনবাবগঞ্জের নাচোল, সদর ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজা  উদ্ধারসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আরো আট মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করা হয়েছে।
নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, গত রোববার রাতে বিভিন্ন জায়গায় নাচোল থানা পুলিশ পৃথকভাবে মাদকবিরোধী অভিযান চালায়। রাত সাড়ে ১২টার দিকে নাচোল পৌর এলাকার গুটইল গ্রামের মরা পুকুরপাড়ে গাঁজা সেবনের দায়ে একই এলাকার মো. মন্টুর ছেলে গোলাম কবিরকে (২৫) গ্রেপ্তার করা হয়। এর আগে রাত সাড়ে ১০টার দিকে নাচোল বাসস্ট্যান্ড মোড় এলাকায় একতা কাউন্টারের সামনে থেকে ৯০ বোতল ফেনসিডিলসহ গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলষ্টেশন পাড়ার জামাল উদ্দিনের ছেলে মো. তুষারকে (২৪) গ্রেপ্তার করা হয়। অন্যদিকে বদ্ধাই চন্ডীপুর গ্রামের হঠাৎপাড়া এলাকা থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ নওগাঁর নিয়ামতপুর উপজেলার মুন্দি খৈইর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. মিন্টুকে (৪৭) গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় নাচোল থানায় পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
অন্যদিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সহকারি পুলিশ সুপার (এএসপি) আবু খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল পাঁচটার দিকে শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে এক হাজার ৩৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ শিবগঞ্জের বাবুপুর চালকিপাড়া গ্রামের মৃত মুনসুর রহমানের ছেলে রেজাউল করিমকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া র‌্যাব-৫, রাজশাহী ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, রোববার বিকেল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদকসেবনের দায়ে আটজনকে গ্রেপ্তার ও  ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তাঁদের ভ্রাম্যমান আদালতে দেওয়া হয়। আদালত ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ৩ জনকে ১০ হাজার টাকা জরিমানা দেন।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7