চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর (মোন্নাপাড়া) গ্রামে সোমবার সকালে অভিযান চালিয়ে ১কেজি ৫৮ গ্রাম হেরোইন ও দুই লাখ ভারতীয় রুপিসহ মো. আলম (৪২) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৫। আটক মো. আলম সদর উপজেলার হাকিমপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের কম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, নরেন্দ্রপুর (মোন্নাপাড়া) গ্রামে চরবাগডাঙ্গা টু শাজাহানপুরগামী পাঁকা রাস্তার উত্তর পার্শ্বে বাঁশঝাড়ের ভিতর হেরোইন ও চোরাচালানকৃত ভারতীয় রুপি লেনদেন করার উদ্দেশ্যে চোরাকারবারী অবস্থান করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সকাল ৭টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় ১কেজি ৫৮ গ্রাম হেরোইন (মূল্য আনুমানিক ১ কোটি) ও দুই লাখ ভারতীয় রুপিসহ মো. আলমকে হাতেনাতে ধরতে সক্ষম হই আমরা।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আলম স্বীকার করেছে তারা কয়েকজন মিলে হেরোইন বিভিন্ন       ধরনের মাদকদ্রব্য ও চোরাচালানকৃত ভারতীয় রুপিসহ বিভিন্ন দেশের মুদ্রা ব্যবসার করে আসছিল।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7