চাঁপাইনবাবগঞ্জে গানপাউডারসহ তিন জঙ্গী আটক

চাঁপাইনবাবগঞ্জে গান পাউডার আগ্নেয়াস্ত্রসহ নব জেএমবির তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। রবিবার ভোরে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাবলাবোনা এলাকার একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা, আটককৃতরা হলো, সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের ধোবড়া গ্রামের এনামুল হক এর ছেলে জেনারুল ইসলাম (২৫), একই এলাকার জিল্লুর রহমান এর ছেলে রসুল বক্স (৫০) ও শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনগর মোড়লপাড়া গ্রামের মৃত মছুর উদ্দিনের এর ছেলে মোহাম্মদ ইসলাম (৭০) ।
আটক তিনজনই নব্য জেএমবি সারোয়ার তামিম গ্রুপের সক্রিয় সদস্য বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব- ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, নাশকতার উদ্যোশ্যে নব্য জেএমবি সারোয়ার তামিম গ্রুপের ১০-১৫জন সদর উপজেলার বাবলা বোনা এলাকার একটি  আম বাগানে গোপন বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে ভোর ৪টার দিকে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে, এসময় তিনজনকে আটক করা হয়।
অভিযানস্থল থেকে ১ কেজি ১০০ গ্রাম গান পাউডার, একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও জিহাদী বই উদ্ধার পাওয়া যায় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7