রবীন্দ্র-নজরুলের গানে গানে বসন্তবরণ


চাঁপাইনবাবগঞ্জে রবীন্দ্র নজরুলের গানে গানে বসন্ত বরণে শ্রোতাদের মুগ্ধ করেছে অর্ধশত শিল্পী। শনিবার চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার চত্বরে এ আয়োজন করেছিলো সা.রে.গা.মা,পা শিল্পী গোষ্ঠী।

সকালে আয়োজেনর উদ্বোধন করেন, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফায়সল। এসময় তিনি বলেন, শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক দল গুলোকে এগিয়ে নিতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে জেলা শিল্প কলা একাডেমি। এতে করে তরুনরা সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত থাকছে, ফলে তাদের বিপথে যাওয়ায় সম্ভাবনাও কমে যাচ্ছে। এ ধরনের আয়োজন নিয়মিত হোক এটা আমাদের চাওয়া।

সা.রে.গা.মা,পা শিল্পী গোষ্ঠীর সভাপতি মোস্তাক হোসেন জানান, বসন্তের আবেশে রবীন্দ্র নজরুল মধ্যাহ্ন প্রহরের আয়োজন করিছিলাম। এতে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন শিল্পী গোষ্ঠীর প্রায় অর্ধশত শিল্পী রবীন্দ্র ও নজরুল সংগীত পরিবেশ করেছেন। এছাড়াও ছিলো আলোচনা।

হাসানুজ্জামানের সঞ্চলনায় , সকাল থেকে দুপুর পযন্ত গান পরিবেশন করেছেন, শিল্পী আলাউদ্দীন, আলী হোসেন, নিয়াজ আহমেদ কমল, তানিম সহ অনেকেই।  উপস্থিত হয়ে পুরোটা আয়োজন উপভোগ করেন, ্এ্যাড সাইদুল ইসলাম, ইসরাইল সেন্টু, আমিরুল মোমিনিন জীবনসহ অনেকে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7