শিবগঞ্জে যুবলীগ-তাঁতীলীগের প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কেক কাটা, আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা যুবলীগ ও তাঁতীলীগের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কারিবুল হক রাজিন, উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী,  জেলা তাঁতলীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সামিউল ইসলাম সোহান, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মিজু, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও ছত্রাজিতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আসকুরুনি আহমেদ বাবুসহ অন্যরা। অনুষ্ঠানে স্থানীয় যুবলীগ ও তাঁতীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এতে পৃষ্ঠপোষকতায় ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব ও আওয়ামী লীগ কর্মী জিল্লার রহমান। এছাড়া ১৫টি ইউনিয়নে তাঁতীলীগের ব্যানারে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করা হয়। শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7