চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে করোনা টিকা প্রদান কার্যক্রম, প্রথম নিলেন জেলা প্রশাসক


চাঁপাইনবাবগঞ্জে করোনা টিকা প্রদানের জন্য ২০টি বুথ স্থাপন করেছে স্বাস্থ্যবিভাগ। চাঁপাইনবাবগঞ্জ সদরের জন্য ৮টি ও অন্য চার উপজেলাতে ৩টি করে বুথ স্থাপন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মিলনায়তনে স্থাপিত বুথে রবিবার সকাল ১০টায় নিজে প্রথম টিকা নিয়ে চাঁপাইনবাবগঞ্জে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। এরপর সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা রুহুল আমিন, পরিবার পরিকল্পনা বিভাগ, চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক আব্দুস সালাম, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন বিএমএ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডা.দুরুল হুদা, সাধারন সম্পাদক ডা.গোলাম রাব্বানী টিকা নেন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, অনলাইনে নিবন্ধিতদের পর্যায় ক্রমে টিকা প্রদান কার্যক্রম চলমান থাকবে।
আমাদের শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা প্রতিনিধিরা করোনা টিকা প্রদান কার্যক্রম শুরুর কথা জানিয়েছেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7