রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা : চাঁপাইনবাবগঞ্জ সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার বিতরণ


মহান বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সরকারী গণগ্রন্থাগার আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়েছে।শনিবার(২৬’ডিসেম্বর) গণগ্রন্থাগারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রন্থাগারিক মাসুদ রানা। প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড.খোন্দকার ফরহাদ হোসেন (ড.অনীক মাহমুদ নামে পরিচিত)।
বক্তব্য দেন কলেজ শিক্ষক ড.মাসুমা খানম (ড.অনিক মাহমুদেও পতœী).চাঁপাইনবাবগঞ্জ সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের ইন্সট্রাক্টর ড.ইমদাদুল হক,শহরের গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোখসানা আহমেদ প্রমুখ।বক্তরা মহান মুক্তিযুদ্ধ ও মক্তিযুদ্ধের বই নিয়ে আলোচনা করেন।
আলোচনা শেষে রচনা প্রতিযোগিতার ৪টি গ্রুপে ১৪ জন বিজয়ী ও চিত্রাংকন প্রতিযোগিতার ৩টি গ্রুপে ৮ জন বিজয়ীকে উপহার হিসেবে বই দিয়ে পুরস্কৃত করেন অতিথিরা। বিজয়ীদের সনদপত্রও দেয়া হয়। অনুষ্ঠানে জেষ্ঠ্য সাংবাদিক শামসুল ইসলাম টুকু সহ শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবক ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।
এর আগে ড.অনীক মাহমুদ’র মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে ও অনান্য বিভিন্ন ধরণের লেখা ও গ্রন্থাগারে প্রদত্ত ১১০টি বই নিয়ে গ্রন্থাগারের ড.অনীক মাহমুদ কর্ণার উদ্বোধন করেন লেখক নিজেই।তিনি শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।   

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7