কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌচ্ছে দিচ্ছে ছাত্রলীগ

করোনাকালে কর্মহীন মানুষের মাঝে সরকারি ও ব্যাক্তি পর্যায়ে বিভিন্ন সহয়তা অব্যাহত আছে।  অনেক সময়ই সহায়তা প্রদান করার সময় সামাজিদ দূরত্ব নিশ্চিত করা কঠিন হয়ে পড়ছে। বিষয়টি মাথায় রেখে ঘরে থাকা মানুষের কাছেই গেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বেশ কিছু এলাকায় মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌচ্ছে দেন।

সহায়তার নিতে ঘরে থাকা মানুষকে বাইরে ডেকে আনা নয়, নিজেরাই বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌচ্ছে দিয়েছেন পৌর ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান পরশ ও সহসভাপতি বাজু আহম্মেদ। 
রাজু আহম্মেদ জানান, ঢাকায় থাকা সোহাগ আলী ফজর নামে একজনে র সহযোগিতায় তারা গনকা, বিদিরপুর, বাগানপাড়া, শেয়ালা কলোনী ও স্বরুপনগর দক্ষিন পাড়ার ২০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী অটোতে করে বাড়ি বাড়ি গিয়ে পৌচ্ছে দিয়েছেন।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7