করোনা সর্তকতায় জীবানুনাশক স্প্রে

 
করোনা সর্তকতায় নিজেরা নিজেদের চারপাশে জীবানুনাশক স্প্রে করেছে বেশ কয়েকজন উদ্যোমী যুবক। শুক্রবার সকাল ৮টা থেকে কয়েক ঘন্টায় তারা চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজারামপুর, হরিপুর, স্বরুপনগরসহ বেশ কিছু এলাকায় জীবানুনাশক স্প্রে করে। তাদের এ কাজে বড়রাও হাত লাগিয়েছিলো।
 
অংশগ্রহনকারীদের মধ্যে ছিলেন এস এম কামাল, রমজান আলী, ড. মাহবুব, ব্যাংক কর্মকর্তা আব্দুল হামিদ, ইসমাইল হোসেন, মিজান, আব্দুল কাদেরসহ অনান্যরা।
 
নিজেদের চারপাশে জীবানুনাশক স্প্রে করার এ কর্মসূচীর উদ্যোক্তা, এস এম কামাল জানান, করোনা ভাইরাস রোধে চারপাশ জীবানুমুক্ত করা জরুরী, এই চিন্তা থেকে আমরা এলাকার যুবকদের সাথে নিয়ে জীবানুনাশক স্প্রে করেছি, এতে বড়রাও আমাদের অনেক সহযোগিতা করেছেন, তারাও আমাদের সাথে কাজে অংশ নিয়েছিলেন। এমন কাজ আগামীতেও করব।
 


আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7