নাচোলে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে আজ সোমবার সকাল ১০ টায় নাচোল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। 


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ( সাবেক) মতিউর রহমান, সদর ইউপির চেয়ারম্যান আব্দুছ সালাম, কসবা ইউপির চেয়ারম্যান প্রভাষক আজিজুর রহমান, নাচোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, নাচোল থানার ওসি সেলিম রেজা, উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল আহম্মেদ, সমাজসেবা অফিসার আল গালিব, পল্লী উন্নয়ন সমবায় কর্মকর্তা হারুন অর রশিদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় জাতির পিতার জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ বর্ণিল আকারে পালন করতে বিস্তারিত আলোচনা করা হয়। সভা শেষে অতিথিরা মুজিব বর্ষ উদযাপনের জন্য উপজেলা পরিষদের মাঠ পরিদর্শন করেন।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7