সাংবাদিক শফিকুল ইসলামের মাতা মারা গেছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার  বাবুরঘোন মহল্লার মরহুম ইয়াসিন আলীর স্ত্রী এবং আমাদের নতুন সময় প্রতিনিধি মুঃ শফিকুল ইসলামের মাতা মোসাঃ নার্জিনা বেগম (82)  বুধবার দিবাগত রাতে মারা গেছে (ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)। 
মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও তিন মেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার সময় স্থানীয় গোরস্থানে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের পর সেখানে তাকে দাফন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক গোমস্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান তাজের হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের সাবেক উপ-পরিচালক সুলতান আহমেদ, রহনপুর পি.এম. আইডিয়াল কলেজের অধ্যক্ষ ইমতিয়াজ মাসরুর ও সাবেক অধ্যক্ষ মোঃ শহিদুল্লাহ, সাবেক পোস্টমাস্টার একরামুল হক, সাংবাদিক আসাদুল্লাহ আহমেদ ও নুর মোহাম্মদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7