দূর্গাপূজার প্রতিমা তৈরী করতে গেলে প্রতিপক্ষের হামলায় হিন্দু সম্প্রদায়ের নেতা আহত

চাঁপাইনবাবগঞ্জে সার্বজনীন দূর্গা পূজার প্রতিমা তৈরী করতে গেলে প্রতিপক্ষের হামলায় হিন্দু সম্প্রদায়ের নেতা গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।
অভিযোগে প্রকাশ, চাঁপাইনবাবগঞ্জ জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি জেলা শহরের স্কুল কলেজ রোডস্থ স্বগীয় সুরেন্দ্রনাথ সিংহের ছোটঠাকুর বাড়ীর মন্দিরে প্রতিবারের মত এবারো চাঁপাইনবাবগঞ্জ জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি প্রতিমা তৈরীর করতে (মৃৎশিল্পি সহ উপকরণ নিয়ে) বৃহস্পতিবার  বেলা ১১ টায় সার্বজনীন দূর্গাপূজা কমিটি নেতৃবৃন্দসহ হিন্দু সম্প্রদায়ের লোকজন ঐ মন্দিরে প্রবেশ করলে মন্দিরে আশ্রিত মৃত আক্লেশ^র নরসুন্দরের ছেলে শ্রী ভরত নরসুন্দর, তার দু’ভাই শ্রী অনিল নরসুন্দর,  শ্রী সুনিল নরসুন্দর, শ্রী ভরত নরসুন্দরের ছেলে শ্রী বিপ্লব নরসুন্দর ও মৃত আক্লেশ^র নরসুন্দরের জামাতা শ্রী সমর সাহাসহ অজ্ঞাত আরো ৮/১০জন পূর্ব পরিকল্পিতভাবে লাঠি-সোঠা, লোহার রড, কাঠের ব্যালাট নিয়ে অর্তকিতভাবে হামলা চালালে চাঁপাইনবাবগঞ্জের ঝিলিম রোডস্থ কানাই লাল চট্ট্রোপাধ্যায়ের ছেলে ও বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শ্রী ধনঞ্জয় চট্ট্রোপাধ্যায়(৪৯) গুরুতর আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

ঘটনার পরে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাক্ষাত করে উদ্ভুত পরিস্থিতি অবগত করেন এবং সার্বজনীন দূর্গা পূজা যাতে নির্বিঘেœ হয়, সে বিষয়ে জোর দাবী জানান।হামলার ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে  শ্রী ভরত ঠাকুরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ঘটনায় বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী অসিত ঘোষ, বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী প্রণব কুমার পাল, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী দিলিপ কুমার রায়, জেলা শাখার চরজোতপ্রতাপ দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক শ্রী অজিত দাস, চাঁপাইনবাবগঞ্জ জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি সভাপতি সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার ঘোষ তীব্র নিন্দা জানিয়ে হিন্দু সম্প্রদায়ের নেতা ধনঞ্জয় চট্ট্রোপাধ্যায়ের উপর হামলার ঘটনায় জড়িতদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।]




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7