চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মঙ্গলবার বিকেলে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা দপ্তরের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জিল্লার রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির, শিবগঞ্জ পৌরসভার মেয়র এ আর এম আজরী মোঃ কারিবুল হক রাজিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কর্মসূচী পরিচালক এ কে এম ফজলুজ্জোহা।
বক্তারা বলেন, বর্তমান সরকার জন ও শিশু বান্ধব। সেই লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। আজকের শিশুরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আগামী দিনে নেতৃত্ব দিবে।এর আগে, চাইল্ড সেনসিটিভ সোস্যাল প্রটেকশন ইন বাংলাদেশ প্রকল্প, ফেইজ-২ এর সহযোগিতায় ১২৮ জন এতিম শিশুর মাঝে ১৫ লক্ষ ৩৬ হাজার টাকার চেক প্রদান করেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7