বখাটে মনিরুল আটক

চাঁপাইনবাবগঞ্জ ছুরিকাঘাতে সাথী খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রী গুরুতর আহত হওয়ার ঘটনায় বখাটে মনিরুলকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুরের শিবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। মনিরুল চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর এলাকার রেল বাগানের মৃত ফাকুর ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান জানান, সকাল থেকেই হামলাকারী বখাটে মনিরুলকে ধরতে পুলিশের তৎপরতা ছিলো। সন্ধ্যা পৌনে সাতটার দিকে তাকে হরিপুর এলাকা থেকে আটক করা হয়। তিনি আরো জানান, আহত সাথীকে নিয়ে তার স্বজনরা রাজশাহী হাসপাতালে অবস্থান করছে, তারা ফিরলেই মামলা দায়ের হবে। তিনি আরো জানান,হামলাকারী মনিরুল ইসলামর বিরুদ্ধে সদর থানায় দুটি মাদক মামলা রয়েছে। এগুলো আদালতে বিচারাধীন।
উল্লেখ্য, স্কুলে আসার পথে বুধবার সকাল পৌনে ১০টার দিকে পৌরসভার হুজরাপুর বাক্সপট্টি এলাকায় বখাটে মুনিরুল চুরিকাঘাত করে কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের  ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সাথী খাতুনকে। পরে স্থানীয়রা তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়, প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7