নবনির্বাচিত ইউপি সদস্য মইনুর রহমারের কৃতজ্ঞতা প্রকাশ

গত ২৮ নবেম্বার ইউপি নির্বাচনে ১০ নং মনাকষা ইউনিয়নের  ০৫ নং ওযার্ডের নব নির্বাচিত সদস্য মইনুর রহমারের পক্ষ  থেকে সংশ্লিষ্ট ওয়ার্ডের জনগণকে কৃতজ্ঞতা  দেয়া উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

 



দশ ভাইয়া গ্রপের আয়োজনে ও উদ্যোগে মঙ্গলবার বিকালে মনাকষা ইউনিয়ন আওয়ামীলগের সাবেক সভাপতি মরহুম এমরান হোসেন মাস্টারে আমবাগানে  বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান  অতিথির বক্তব্যে ডা: মাহফুজ রায়হান বলেন আমার চাচাতো ভাই মইনুর রহমানকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ ভাবে পালনের জন্য তার পক্ষ থেকে আমরা আপনাদের নিকট বদ্ধপরিকর।তিনি বলেন  ০৫নং ওয়ার্ডে মুক্তিযুদ্ধের চেতনায়  শিক্ষার সম্প্রসারণ, চিকিৎসার সুব্যবস্থা, মাদকমুক্ত পরিবেশ ও বাল্য বিয়ে রোদে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো ইনশাল্লাহ। এসময়  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলোন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোয়াজ্জেম হোসোন মুন্টু, বীর  মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, বীর মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা নুরুর ইসলাস, জলিল মাস্টার, গোলাম মোস্তফা, মাওয়ানা আনারুল হক প ্রমুখ।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7